সম্পাদকীয় - দি উম্মাহ টিভি




আসসালামু আলায়কুম

প্রিয় মুসলিম উম্মাহ আশাকরি সবাই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। আপনারা নিশ্চয় অবগত আছেন যে, বাংলাদেশ ও পৃথিবীতে ইসলামবিদ্বেষী হলুদ মিডিয়ার ভিড়ে আমরা মুসলিম উম্মাহর জন্য একটি স্বতন্ত্র ইলেক্ট্রনিক মিডিয়া গড়ে তুলি। আমাদের ইলেক্ট্রনিক মিডিয়ার নাম "The Ummah TV" এবং আমাদের স্লোগান "Fearless In The Way Of Islam" .

আমরা ইসলামের পথে নির্ভীক। তবে কোনো ধর্ম বা কোনো সম্প্রদায়কে ছোট করা আমাদের উদ্দেশ্যে নয়। আমরা পৃথিবীর কোনো পরাশক্তিকে ভয় করি না, মহান আল্লাহুকে ভয় করি। আমরা সত্যকে সত্য এবং মিথ্যাকে মিথ্যা বলবো। আমরা সদা সর্বদা   সত্যের পথে চলবো এবং সদা সর্বদা সত্য বলবো।ইনশাআল্লাহ।

আমরা পৃথিবীর কোনো মানুষের যেকোনো রাজনীতিতে বিশ্বাসী না। আমরা ধর্মহীন নিরপেক্ষ নই। ইসলাম আমাদের শিখিয়েছে সকল মানুষের অধিকার রক্ষার। তাই তো কুরাআনে আল্লাহু তা'য়ালা সূরা কাফিরুন ছয় নাম্বার আয়াতে বলেছেন , "তোমাদের কর্ম ও কর্মফল তোমাদের জন্যে এবং আমার কর্ম ও কর্মফল আমার জন্যে।" 

আমরা পৃথিবীর সকল মানুষদের ভালোবাসি, যতটুকু ব্যক্তি ভালোবাসা পাওয়ার অধিকার রাখে।

আমাদের ইলেকট্রনিক মিডিয়াতে যে সকল খবরা খবর প্রচার হবে, 

১। জাতীয় জীবন

২। ইসলামি জীবন

৩। ইসলমিক বিশ্ব

৪। হামদ্ ও নাতে রাসূল

৫। ছোটগল্প

৬। প্রশ্ন ও উত্তর

৭। ইসলামিক কুইজ

প্রিয় শুভাকাঙ্খিগণ, হে দ্বীনি মুসলিম উম্মাহ আমাদের ইলেক্ট্রনিক মিডিয়া "দি উম্মাহ টিভি" আপনাদের জন্যই মহান আল্লাহুর ইচ্ছায় এবং আপনাদের ভালোবাসা পেলে আমরা এগিয়ে যাবো। আমাদের সদা সর্বদা সাপোর্ট করুন। আমরা আপনাদের হয়ে তথা সকল উম্মাহর হয়ে কথা বলবো। ইনাশাআল্লাহ।

2 মন্তব্যসমূহ

  1. আসসালামু আলাইকুম ওয়া রহমাতুল্লাহ । মিসিং হওয়ার পর এখনও কোনো
    আপডেট পাওয়া যায়নি...💔 এখন সাংবাদিক ভাইদের দৃষ্টি আকর্ষণ করছি, কেউ যদি নিউজ করত, তাহলে অনেক উপকার হতো! অন্তত নিজের দায়িত্ববোধ থেকে এগিয়ে আসার অনুরোধ রইল। জাজাকাল্লাহু খাইরান.

    #Information -

    অত্যন্ত দুঃখের সাথে জানানো যাচ্ছে যে, উস্তাদ আবু ত্বহা মুহাম্মদ আদনান গতকাল(বৃহস্পতিবার) রংপুর থেকে ঢাকা আসার পথে ড্রাইভার সহ ৩ জন মিসিং। সর্বশেষ যোগাযোগ হয় রাত ২:৩৬ মিনিটে‌, গাবতলী থেকে।

    ভাইয়ের সফরসঙ্গী হিসাবে দু'জন এবং ড্রাইভার সহ মোট চারজন ছিল। তাদের সবার ফোন রাত দুইটা ছত্রিশ মিনিটের পর থেকে বন্ধ। এরপর ভাইদের সাথে যোগাযোগ সম্ভব হয়নি!

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ভাই,আমি নিউজ করেছিলাম আপনি নিশ্চয় দেখেছেন। সাপোর্ট দেওয়ার জন্য ধন্যবাদ। জাযাকাল্লাহুল খইরন 😍🥀

      মুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন